মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

চুনারুঘাট হাসপাতালে বিভিন্ন সামগ্রী প্রদান

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিষদের বরাদ্দ থেকে ডক্টরস হেলথ বুথ, হাত ধৌতকরণ বেসিন, ১০ টি অক্সিজেন সিলেন্ডার ও আইশোলেসন ওয়ার্ড এর জন্য ১০ টি ফ্যান হাসপাতাল কতৃপক্ষের কাছে তুলে দেওয়া হয়েছে।

শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান এসব সামগ্রী হাসপাতাল কতৃপক্ষের কাছে তোলে দেন।

হাসপাতালের পক্ষে এসব গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হোসেন ও আরএমও ডাঃ ফাতেমা হক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাস ও পৌর মেয়র নাজিম উদ্দীন।

অন্যানদের মাঝে উপস্তিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হোসেন, ওসি (তদন্ত) চম্পক দাম,
আরএম ও ডাঃ ফাতেমা হক, শেখ জসিম, আনোয়ার হোসেন লিজন লস্কর প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com